আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি বিস্তারিত

প্রিয় পাঠক আপনাদের অনেকেই জানার জন্য ব্যকুল হয়ে পড়েন আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি। তাই আমি আজকে এই আর্টিকেলে আলোচনা করবো আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি বিস্তারিত। ত আপনি ও যদি এই বিষয়ে জানতে চান ত শেষ পর্যন্ত পড়ুন। ত চলুন আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি বিস্তারিত জেনে নেওয়া যাক।

আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি বিস্তারিত জানুন

আমার এই পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আরো জানতে পারবেন লিংগ উত্থান সমস্যার সমাধান এবং দ্রুত বীর্য পাতের চিকিৎসা ওষুধ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাই শেষ পর্যন্ত পড়ার জন্য অনুরোধ রইলো।

পেজ সূচিপত্রঃআগা মোটা গোরা চিকন হলে করনীয় কি বিস্তারিত

আগা মোটা গোরা চিকন হলে করনীয়

প্রতিটি পুরুষের একটি গুরুত্বপূর্ণ অংশ হলো তার পেনিস। এটা নিয়ে তাই অবহেলা করা ঠিক নয়। এটাকে নিয়মিত ভাবে যত্ন নিবে এবং সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন সে জায়গাটা। তবে অনেকে প্রশ্ন করে আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি। তাই আমি আজকে আপনাদের এই বিষয়ে একটু বিস্তারিত জানাবো। আসলে এটা কোনো রোগ নয়। আপনার পেনিস চিকন কি মোটা এটা কোনো ব্যপার নয়। তবে আপনার পেনিস যদি উত্থানে সমস্যা হয়।
তাহলে এটার চিকিৎসা নিতে পারেন। তবে এটার মূল কারণ হস্তমৈথন করা। এটা ক্ষনিকের আনন্দ দিলেও আপনার শরীরে এবং পেনিসে অনেক সমস্যা করে। তার ভেতরে আপনার পেনিসের আগা মোটা গোরা চিকন হতে পারে হস্তমৈথন করার জন্য। কেননা অতিরিক্ত হস্তমৈথন করার ফলে পেনিসে অনেক চাপ পরে। পেনিসের অনেক গুলো রগ থাকে হাতের শক্ত অংশ দিয়ে মৈথন করার ফলে সে রগ গুলো দূর্বল হয়ে পড়ে ফলে আপনার পেনিস বাঁকা হয়ে যেতে পারে।
আবার আপনার পেনিস বা লিঙ্গের আগা মোটা গোরা চিকন হয়ে যেতে পারে। তাই আপনার যদি এই ধরণের কোনো বদ অভ্যাস থাকে তাহলে নিজেকে বিরত রাখবেন। আপনার পেনিসের আগা মোটা গোরা চিকন হলে করনীয় একটিই এটা নিয়ে কোন দুশ্চিন্তা না করে আপনি স্বাভাবিক অবস্থায় থাকবেন এবং আপনার সেই বদ অভ্যাসটি থাকলে তা পরিহার করবেন। আশা করি বুঝতে পেরেছেন আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি।

লিংগ উত্থান সমস্যার সমাধান

পুরুষের সবচেয়ে বর্তমানে যে রোগের কথা বেশি শোনা যায় তাহলো লিংগ উত্থান সমস্যা। এখন মধ্যবয়সী থেকে শুরু করে শেষ বয়সী পুরুষদের এরকম সমস্যা শোনা যায়। তবে তাদের জানা নেই লিংগ উত্থান সমস্যার সমাধান কি। তো চলুন আমার আজকের এই আর্টিকেলটি পড়ে বিস্তারিত জেনে নেওয়া যাক লিংগ উত্থান সমস্যার সমাধান গুলো। সাধারণত আপনার লিংগে যদি সমস্যা দেখা যায় তাহলে আপনি এটাকে অবহেলা না করে তার চিকিৎসা নিবেন। কারণ ক্ষত স্থানে ঘা বাড়িয়ে ডাক্তারের কাছে যাওয়া বোকামি কাজ তাই আপনি আগে থেকে নিজেকে যত্ন নিন।
আপনার যদি লিংগ উত্থান সমস্যা হয় তাহলে আপনি কিছু নিয়ম কানুন মেনে চলবেন। তবে তার আগে আপনাকে জানাই লিংগ উত্থান না হওয়া পেছনে যে কারণগুলো রয়েছে তার ভেতরে প্রধান কারণ হলো অতিরিক্ত হস্তমৈথন করা। কেননা এটা আমাদের শরীরে এবং লিংগে অনেকটা ক্ষতি করে। তাই আপনার যদি এই অভ্যাস থাকে। তাহলে এটা বাদ দিতে হবে। তার পাশাপাশি আপনার খাবার তালিকায় প্রতিদিনে পুষ্টিকর এবং আমিষ যুক্ত খাবার রাখবেন এতে করে আপনার শারীরিক দুর্বলতা দূর হয়ে যাবে। অনেকেই নানা ধরনের হারবাল ঔষধ সেবন করে।
এটা অপনার ক্ষণিকের জন্য ভালো ফলাফল দিলেও পরবর্তীতে আপনার সমস্যাটি আরো গুরুতর হতে পারে তাই আপনি সবসময় খেয়াল রাখবেন এইসব ওষুধ সেবন করা থেকে বিরত থাকার। নিজেকে সবসময় স্বাভাবিক অবস্থায় রাখার চেষ্টা করবেন। মানসিক চাপ থেকে মুক্ত রাখবেন। কাঁচা ছোলা, খেজুর, কাজুবাদাম, কাঠ বাদাম, মধু, কালিজিরা, এই খাবারগুলো খেতে পারেন। এগুলোকে প্রচুর পরিমাণ ক্যালরি রয়েছে যা আপনার লিংগ উত্থান করতে সাহায্য করবে। আপনি রাতে পর্যাপ্ত পরিমাণ ঘুমাবেন এবং পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম নিবেন। এতেও যদি আপনার লিংগ উত্থান সমস্যার সমাধান না হয় তাহলে আপনি একটি যৌন বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে পারেন।

পুরুষাঙ্গ ছোট হলে করনীয়

অনেক পুরুষ আছে যারা পুরুষাঙ্গ সাইজ নিয়ে অনেকটা দুশ্চিন্তায় থাকে। তারা মনে করেন পুরুষাঙ্গের সাইজ ছোট থাকলে তা বড় করা যায়। আবার অপর দিকে অনেকে বিবাহ করতে ভয় পাই এই পুরুষাঙ্গ ছোট এর কারণে তাই। আমি আজকে আপনাদের জানাবো পুরুষাঙ্গ ছোট হলে করনীয় কি। তবে তার আগে জেনে রাখা উচিত লিঙ্গের আসলেই ছোট হলে সহবাস করতে সমস্যা হয় কি। এটার জন্য অনেক বিজ্ঞানীরা রিচার্জ করে জানা গেছে পুরুষাঙ্গ ছোট বড় কোন বিষয় না।
আপনার স্ত্রীকে আপনি সহবাস করে তিপ্তি দিতে পারছেন কি না এটায় মূল বিষয়।আর সেজন্য প্রয়োজন সু-স্বাস্থ্য তাই আপনার উচিত পুরুষাঙ্গের সাইজ নিয়ে দুশ্চিন্তা না করে। স্বাভাবিক থাকবে এবং নিয়মিত ভাবে সুষম এবং আমিষ জাতীয় খাবার খাবেন। আর আপনার লিঙ্গের সাইজ গঠন হয় আপনার স্বাস্থ্য অনুযায়ী এবং অনেক সময় বংশ গতিতে হয়। তবে অনেকে নানান রকম চর্কে পড়ে লিংগ সাইজ বড় করার জন্য নানা রকম ওষুধ সেবন করে থাকে।
আপনি এটা কখনোই করবেন না কেননা এসব ওষুধ সেবনের কারণে আপনার পুরুষাঙ্গের আরো সমস্যা দেখা দিতে পারে এমনকি ক্যান্সারও হতে পারে। তাই আপনি এমন ওষুধ সেবন থেকে দূরে থাকবেন। তবে আপনার বয়স যদি ১৫ নিচে থাকে তাহলে প্রত্যেক বছরে হাফ ইঞ্চি করে লিঙ্গের সাইজ বড় হবে। এটা সাধারণত ১১ বছর বয়স থেকে ১৯ বছর বয়স পর্যন্ত বাড়তে থাকে। তবে তারপরে আর লিঙ্গের সাইজ বড় হয় না। আশা করি বুঝতে পেরেছেন পুরুষাঙ্গ ছোট হলে করনীয় কি।

দ্রুত বীর্য পাতের চিকিৎসা ওষুধ

বর্তমানে বিবাহিত জীবনে অনেক পুরুষের একটি গুরুত্বর সমস্যা হলো দ্রুত বীর্যপাত হওয়া। তাই আপনার ও যদি এমন সমস্যা হয়ে থাকে তাহলে আমার এই পোস্টটি মন দিয়ে পড়ুন। এই সমস্যা যাদের হয় তাদের মুখে থেকে শোনা গেছে এক সময় অতিরিক্ত হস্তমৈথন করার কারণে বর্তমানে বিবাহিত জীবনে অসুখী তারা। তবে দ্রুত বীর্য পাতের চিকিৎসা চেয়ে আপনি কিছু টিপস মেনে চললে আশা করা যায় আপনি ভালো ফলাফল পাবেন। কেননা দ্রুত বীর্য পাতের চিকিৎসার জন্য ঔষধ সেবন করলে তার পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে। যা আপনার শরীরের এবং লিঙ্গের জন্য ক্ষতিকর হতে পারে।
তাই আপনি এমন ওষুধ সেবন থেকে বিরত থাকবেন। তো চলুন দ্রুত বীর্য থেকে নিজেকের মুক্ত করার টিপস গুলো জেনে নেওয়া যাক। সাধারণত পুরষের যদি সহবাসের পর বীর্যপাত হয়ে যায় তাহলে সে পর্যাপ্ত পরিমাণ তৃপ্তি পায়। তবে তার পাঠনারকে তৃপ্তি করার জন্য তাদের অনেক্ষণ সময় নিয়ে সহবাস করতে হয়। তবে আপনি যদি সহবাসের আগেই আপনার পাঠনারকে তৃপ্তি দিতে পারেন। তাহলে নিশ্চয় বুঝতে পারছেন দুজনেই সহবাসে তৃপ্তি পেয়ে যাবে। আর সেজন্য আপনাকে সহবাসের আগে আপনার স্ত্রী কে অনেকটা আদর করে নিতে হবে।
আপনার সঙ্গীকে তৃপ্তি দেওয়ার জন্য তার যে অংশ স্পর্শ করলে বেশি তৃপ্তি পায় সেগুলো আপনি যেনে নিবেন। তাহলে আপনি সহবাসের আগেই যদি সে অংশ গুলোতে স্পর্শ করে তাকে তৃপ্তি দিতে পারেন। তাহলে আপনি হয়ে উঠবেন আপনার স্ত্রীর কাছে সেরা স্বামী। তারপর আপনি যে টিপসটি মেনে চলবেন। সহবাস করার সময় কখনোই তাড়াহুড়ো করবেন না। তার পর আপনি যখন আপনার পেনিসটি ঢুকাবেন তখন আস্তে আস্তে ঢুকাবেন এবং সময় নিয়ে আপ ডাউন করবেন। এতে করে আপনি শারীরিক ভাবে ক্লান্তি হবেন না।
তাই আপনার বীর্য তাড়াতাড়ি বের হবে না। সব শেষে যখন আপনি দেখছেন আপনার বীর্য বের হয়ে যাবে তখন আপনি আপনার স্ত্রী যোনি থেকে আপনার পেনিসটি বের করে নিবেন। আবার একটু কিছুক্ষণ সময় নিয়ে তার পরে আবার সহবাস করুন এতে করে আপনার বীর্যপাতের সময় টা বেড়ে যাবে। আশা করি বুঝতে পেরেছেন দ্রুত বীর্য পাতের চিকিৎসা ওষুধ সম্পর্কে বিস্তারিত। আশা করি আপনি আমার আজকের এই টিপসটি ফলো করতে পারেন। তবে আপনি একদিনে নয় আস্তে আস্তে এই প্র্যাকটিসটি কাজে দিবে।

লিংগ নিস্তেজ হলে কি করব

আপনারা এতক্ষণ পড়ছিলেন আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি এই সম্পর্কে বিস্তারিত। আশা করি এই সম্পর্কে আপনি বিস্তারিত বুঝতে পেরেছেন। এবার আপনাকে জানাবো লিংগ নিস্তেজ হলে কি করব। একটি পুরুষের অনেক গুরুত্বপূর্ণ অংশ হলো তার লিংগ। আপনি নিয়মিত ভাবে খাদ্য তালিকায় আমিষ এবং আঁশযুক্ত খাবার রাখবে। আপনি আপনার স্বাস্থ্যর উপরে যত্নশীল হন।
সহবাস করার সময় তাড়াহুড়ো করবেন না। সহবাস করার আগে আপনি আপনার সঙ্গীকে পর্যাপ্ত পরিমাণ তৃপ্তি দিতে পারেন তার বিভিন্ন অংশের স্পর্শ করে বা আদর করে। আপনার যদি হস্তমৈথন করার অভ্যাস থাকে তাহলে এটা একদম পরিহার করুন কেননা এটা ক্ষণিকের সময় আনন্দ দিলে বিবাহিত জীবনে অনেক সমস্যা সম্মুখীন হতে হয়।
আর আমরা মুসলমান ইসলামের শরীয়ত অনুযায়ী এটা একদম হারাম করেছেন তাই আল্লাহর উপর ভয় করে এই খারাপ কাজ থেকে নিজেকে বিরত রাখবেন ।এছাড়াও আপনার যদি লিংগ অনেকটা সমস্যা দেখা যায় তাহলে একটি যৌন বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে পারেন। আশা করি বুঝতে পেরেছেন লিংগ নিস্তেজ হলে কি করব।

পুরুষত্বহীনতার হোমিও চিকিৎসা

বিবাহিত জীবনে পুরুষত্বহীনতার জন্য অনেক পুরুষ অসুখে আছেন। এটার জন্যই মূলত সংসারে অশান্তি চলে আসে। তাহলে আপনি বুঝতে পারছেন পুরুষত্বহীনতার কতটা ভূমিকা রাখে। আর আপনি যদি পুরুষত্বহীনতার দূর করে হয়ে ওঠেন সুস্বাস্থ্যবান একটি পুরুষ তাহলে আর আপনার এমন সমস্যার সম্মুখীন হতে হবে না। তাই আপনার যদি পুরুষত্বহীনতার সমস্যা হয়ে থাকে তাহলে আপনি অতি দ্রুত একটি যৌন বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে পারেন।
এটাকে নিয়ে আপনি অবহেলা করবেন না। মনে রাখবেন বিবাহিত জীবনকে সুন্দর এবং সুখময় করতে এটার গুরুত্ব অপরিসীম। তবে আপনি যেকোনো হারবার ওষুধ সেবন করা থেকে দূরে থাকবে এটাতে পার্শ্ব প্রতিক্রিয়া থাকে। তাই আপনার সমস্যাগুলো ডাক্তারকে বলে তার পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করবেন। সুখ আছে

শেষকথা-আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি

প্রিয় পাঠক আপনারা এতক্ষণ পড়ছিলেন আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি এই সম্পর্কে বিস্তারিত। আশা করি আমার আজকের এই পোস্টটি পড়ে উপকারে আসবে। আমার এই পোস্টটি যদি আপনার ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের কাছে শেয়ার করতে পারেন। আর যদি নতুন কোন বিষয়ে তথ্য জানতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।
কেননা আমার এই ওয়েবসাইটে প্রতিদিন তথ্য প্রযুক্তি, লাইফ স্টাইল, শিক্ষা, স্বাস্থ্য-চিকিৎসা, আইন কানুন, প্রবাসী তথ্য ও ইসলামিক বিষয় নিয়ে বাংলা ব্লগ পোস্ট বা আর্টিকেল লেখা হয়। আপনি যদি প্রতিদিন এমন তথ্য পেতে চান তাহলে চোখ রাখুন আমার এই টিপস পাবলিক ওয়েবসাইটে ধন্যবাদ।

Leave a Comment