আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি-buying কিওয়ার্ড কি-লং টেইল কিওয়ার্ড কি

আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি এ সম্পর্কে জানতে চাচ্ছেন।তাহলে আমার আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।কেননা এই আজকের এই আর্টিকেল এর মূল বিষয় হচ্ছে আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি বিস্তারিত।ত চলুন জেনে নেওয়া যাক আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি বিস্তারিত।

আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি-buying কিওয়ার্ড কি-লং টেইল কিওয়ার্ড কি
আরো অনেকে জানতে চান buying কিওয়ার্ড কি এবংলং টেইল কিওয়ার্ড কি।তাদের জন্য আমার আজকের এই আর্টিকেলে এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।তাই শেষ পর্যন্ত পড়ার জন্য অনুরোধ করা হলো।

পেজ সূচিপত্রঃআর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি-buying কিওয়ার্ড কি-লং টেইল কিওয়ার্ড কি

প্রিয় পাঠক আপনাদের অনেকের হয়তো জানা নেই আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি।তাই আজকে আমার এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়লে আশা করি বিস্তারিত জানতে পারবেন।ত আমরা প্রথমে জানবো আর্টকেল স্পিনিং কি।আর্টকেল স্পিনিং হলো কোনো একটি পোস্ট বা আর্টিকেল থেকে অন্য একটি আর্টিকেল লেখা কে বলা হয় আর্টকেল স্পিনিং।
তবে আগের আর্টিকেল এর সাথে পরের আর্টিকেলটি ভিন্ন হবে। ভিন্ন বলতে প্রথমে আপনি যেসব শব্দ ব্যবহার করে আর্টিকেল লিখিছেন।পরের আর্টিকেলটি তে একটু ভিন্ন শব্দ ব্যবহার করে লেখা।এটায় হলো আর্টকেল স্পিনিং।এটা আপনি গুগলে আর্টকেল স্পিনিং সার্চ দিলে কিছু ওয়েব সাইড দেখতে পাবেন।
সেসব ওয়েবসাইডে আপানি একটি আর্টিকেল লিখে দিলে ফ্রি তে তারা আপনাকে অন্য আরেকটি আর্টিকেল লিখে দিবে ভিন্ন শব্দ ব্যবহার করে।এবার আপনাদের জানাবো আর্টকেল স্ক্র্যাপিং কি।ত চলুন একটু বিস্তারিত জেনেনি আর্টকেল স্ক্র্যাপিং কি।আর্টকেল স্ক্র্যাপিং হলো আপনি একটি আর্টিকেল এর কিওয়ার্ড দিলেন।সে তার নিজের তথ্য অনুযায়ী একটি আর্টিকেল লিখে দিবে।
সহজ কথা আপনি গুগলে গিয়ে সার্চ দিবেন আর্টকেল স্ক্র্যাপিং।তাহলে কিছু ওয়েবসাইড আসবে।তারা আপনাকে ফ্রিতে আর্টিকেল লিখে দিবে।আপনি শুধু একটা কি ওয়ার্ড দিবেন। এই কাজ টা কে বলা হয় আর্টকেল স্ক্র্যাপিং বলে।আশা করছি আর্টকেল স্পিনিং ও স্ক্র্যাপিং কি আপনি বিস্তারিত বুঝতে পেরেছেন।

buying কিওয়ার্ড কি

প্রিয় পাঠক যারা নিজ ওয়েবসাইডে আর্টিকেল লিখে ইনকাম করে তাদের জন্য buying কিওয়ার্ড কি এটা জানা অনেক জরুরি।আমার আজকের এই আর্টিকেলটি আপনি মনোযোগ সহকারে পড়লে বুঝতে পারবেন buying কিওয়ার্ড কি।ত চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক buying কিওয়ার্ড কি।তবে তার আগে ইতিমর্ধ্যে আপনারা জানেন কিওয়ার্ড কি।
কিওয়ার্ড কি হলো মানুষ গুগলে যা লিখে সার্চ করে তাই হলো কিওয়ার্ড।আর buying কিওয়ার্ড হলো মানুষ গুগলে কোনো একটি প্রোডাক্ট বা নিত্ত প্রয়োজনীয় জিনিস নিয়ে সার্চ দেয় যে এই প্রোডাক্টি কেমন হবে এর সুবিধা কি এর অসুবিধা কি এমন ধরণের।ত আপনি যদি সে কি ওয়ার্ড দিয়ে আপনার ওয়েবসাইডে আর্টিকেল লিখেন।
তার সুবিধা কি এবং তার অসুবিধা কি তার সাথে যদি আপনি পোস্ট এর ভেতরে লিংক করে দিলেন।যে আপনি চাইলে এই লিংকে ক্লিক করে আপনার প্রযোজনীয় প্রোডাক্টি কিনতে পারবেন। এটায় হলো buying কিওয়ার্ড কি।কোনো পাঠক যদি আপনার এই পোস্টটি পড়ে সে ঐ লিংক এর মার্ধ্যে ওয়েবসাইডে গিয়ে কিংবা সরাসরি গিয়ে প্রোডাক্টি কেনে তাহলে আপনি কিছুটা কমিশন পাবেন।
এটাকে বলা হয় এফিলেট মার্কেটিং বলা হয়।এমন করে আপনি আপনার নিজের প্রোডাক্ট বিক্রি করতে পারবেন এবং অন্য কারো প্রোডাক্ট ব্রিক্রি করতে পারবেন। এটায় হলো buying কিওয়ার্ড কি।আশা করছি buying কিওয়ার্ড কি আপনি বিস্তারিত বুঝতে পেরেছেন।

লং টেইল কিওয়ার্ড কি

যারা আর্টিকেল বা ব্লগ পোস্ট লেখে তাদের জন্য লং টেইল কিওয়ার্ড কি অনেক গুরুত্বপূর্ণ।সবচেয়ে বেশি উপকার হবে যারা নতুন ওয়েবসাইডে আর্টিকেল লিখতে শুরু করেছেন তাহদের জন্য।তাই আপনি ও যদি জানতে চান লং টেইল কিওয়ার্ড কি তাহলে মনোযোগ দিয়ে শেষ পর্যন্ত পড়ুন।কিওয়ার্ড কি এটা আমরা সবাই জেনেছি।আর্টিকেল লেখার জন্য সর্বপ্রথম যা আমাদের প্রযোজন হয় তাহলে কিওয়ার্ড কি।
আপনি যদি ভালো দক্ষ মতো কিওয়ার্ড কি বিশ্লেষণ করতে পারেন তাহলে আপনার পোস্ট গুলো গুগলে ভালো একটি অবস্থানে থাকবে।তাহলে আপনি নিশ্চয় বুঝতে পারছেন কিওয়ার্ড কতটা গুরুত্বপূর্ণ।এবার জানাবো লং টেইল কিওয়ার্ড কি আপনারা জানেন যে সাধারন যেগুলো কি ওয়ার্ড গুলো হয় সেগুলো আপনার ২ থেকে ৩ শব্দের।আর লং টেইল কিওয়ার্ড হলো ৫ শব্দের অধিক গুলোকে লং টেইল কিওয়ার্ড বলে।
সাধারনত যেগুলো ছোট শব্দ দিয়ে গুগলে সার্চ করা হয় তা হলো কিওয়ার্ড।আর সে কিওয়ার্ড গুলোর সাথে আরো কিছু শব্দ যদি যুক্ত করি সেগুলো হলো লং টেইল কিওয়ার্ড।আশা করছি বুঝতে পেরেছেন লং টেইল কিওয়ার্ড কি।এবার আপনাদের জানাবো লং টেইল কিওয়ার্ড কাদের জন্য বেশি উপকারি।লং টেইল কিওয়ার্ড আর শট টেইল কিওয়ার্ড এর পার্থক্য হলো শট টেইল কিওয়ার্ড দিয়ে গুগলে অনেক পোস্ট রয়েছে।সবাই শট টেইল কিওয়ার্ড দিয়ে আর্টিকেল বেশি লিখে।
তাহলে আপনি যদি শট টেইল কিওয়ার্ড দিয়ে আর্টিকেল লিখেন তাহলে তাদের পোস্ট গুলোর পরে থাকবে আপনার পোস্টটি।আর আপনি যদি লং টেইল কিওয়ার্ড দিয়ে আর্টিকেল লিখেন তাহলে আপনার পোস্টটি সামনের দিকে থাকবে।কেননা লং টেইল কিওয়ার্ড দিয়ে খুব কম মানুষ আর্টিকেল লেখে।তাহলে আশা করছি লং টেইল কিওয়ার্ড কি এবং কেন লং টেইল কিওয়ার্ড দিয়ে আর্টিকেল লিখব বুঝতে পেরেছেন।

Leave a Comment