লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এ সম্পর্কে বিস্তারিত জানুন

প্রিয় পাঠক আপনি কি লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ কোনটি ভালো হবে তা জানতে চান।তাহলে আমার আজকের এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন।আমার আজকের আর্টিকেল এর মূল বিষয় লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ।তাই আপনি যদি লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ সম্পর্কে বিস্তারিত জানতে চান।তাহলে আমার আর্টিকলটি মন দিয়ে পড়ুন।

লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এ সম্পর্কে বিস্তারিত জানুন
আরো জানতে পারবেন লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান এবং লিংগ নিস্তেজ হলে কি করব বিস্তারিত।তাই শেষ পর্যন্ত পড়ার জন্য অনুরোধ রইল।

পেজ সূচিপত্রঃলিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

প্রিয় পাঠক চলুন লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।আপনার যদি স্মোকিং এবং মদ পানের অভ্যাস থাকলে সেটা পরিহার করতে হবে। কোন ধরনের শারীরিক অসুস্থতা থাকলে সেটার জন্য সঠিক চিকিৎসা নিতে হবে। বিশেষ করে ডায়াবেটিক্স এবং উচ্চ রক্তচাপ থাকলে সেটাকে কন্ট্রোলে রাখতে হবে। করনারী আড্ডারি ডিজিস থাকলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিয়মিত মেডিসিন সেবন করতে হবে।

অর্থাৎ চিকিৎসার পরামর্শ অনুযায়ী ডায়াবেটিস হৃদরোগ বা অন্যান্য যে দীর্ঘ মেয়াদী সমস্যা আছে সেগুলোকে নিয়ন্ত্রণে রাখতে হবে।হরমনের তুতির কারণে যদি সমস্যা হয়ে থাকে এটার জন্য ইঞ্জেকশন আছে মেডিসিন আছে একজন অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিয়মিত চিকিৎসা নিলে হরমোনের পরিমাণ বাড়ানো সম্ভব। এছাড়া যাদের ওজন বেশি তাদের ওজন কমানোর চেষ্টা করতে হবে। শরীরের বাড়তি মেদকে ছেড়ে ফেলতে হবে। আশা করি বুঝতে পেরেছেন লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ সম্পর্কে বিস্তারিত।

লিংগ উত্থান সমস্যার সমাধান হোমিও

অনেকে গুগলে সার্চ দিয়ে থাকে লিংগ উত্থান সমস্যার সমাধান হোমিও কোনটা ভালো হবে।তাই আমি আজকে আপনাদের জানাবো লিংগ উত্থান সমস্যার সমাধান হোমিও সম্পর্কে বিস্তারিত। লিঙ্গ উত্থান সমস্যার সমাধান হোমিওপ্যাথিক এর তিনটি কারণ তুলে ধরব। এই তিনটি কারণের মধ্যে অন্যতম যেটি .Agnus cast অতিরিক্ত হস্তমৈথুনের কারণে উত্থান জনিত সমস্যা হয় পেনিসে সে ক্ষেত্রে এটি কার্যকারী ফলাফল দিয়ে থাকে।
অতিরিক্ত যৌন মিলনে লিপ্ত হওয়ার পরে যদি এক সময় গিয়ে দেখা যায় যে পুরুষাঙ্গ সঠিকভাবে উত্থান হচ্ছে না সে ক্ষেত্রে এটি ভালো ফলাফল দিয়ে থাকে। Ashwaganda এটি কোন ব্যক্তি যদি প্রচুর পরিমাণে শারীরিক দুর্বলতা থাকে স্নায়বিক দুর্বলতা থাকে এবং প্রসাবের সাথে দীর্ঘ সময় সুগার পাচ হয়ে থাকে সেক্ষেত্রে এটি খুবই ভালো ফলাফল দিতে পারে।Ginseng যাদের অতিরিক্ত পরিমাণে প্রসাবের সাথে শুক্র ক্ষয় হওয়ার কারণে যৌন দুর্বলতা দেখা গেছে।
পেনিস সঠিকভাবে উত্থান হচ্ছে না একশন একেবারে হারিয়ে ফেলছে তাদের ক্ষেত্রে এটি গুরুত্বপূর্ণ ফলাফল দিয়ে থাকে। এছাড়া যাদের প্রস্রাব দীর্ঘ সময় ধরে ঘনঘন হচ্ছে এবং বিভিন্ন কারণ বশত খাবারে অরুচি এসেছে এবং শারীরিক দুর্বলতা মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েছে তাদের জন্য এই ওষুধটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।আশা করি বুঝতে পেরেছেন লিংগ উত্থান সমস্যার সমাধান হোমিও ভালো হবে কি না।

পুরুষত্বহীনতার হোমিও চিকিৎসা

যাদের পেনিস টা খুব ছোট হয়ে যাচ্ছে এবং চিকন হয়ে যাচ্ছে এটার কারণ পেনিসের ভিতরে পর্যাপ্ত ব্লাড সার্কুলেশন না হওয়া। অর্থাৎ লিঙ্গের ভিতরে পর্যাপ্ত রক্ত প্রবাহ না থাকার কারণে এই সমস্যাটা সৃষ্টি হচ্ছে। তো এটা কেন হচ্ছে। খাবার কারণে বিভিন্ন কারণে আমাদের নাত গুলো দুর্বল হয়ে যাচ্ছে যার কারণে আমাদের পেনিসের ভেতরে পর্যাপ্ত পরিমাণে ব্লাড সার্ভিসিং হচ্ছে না। এটার আরেকটা কারণ হরমোন কমে যাওয়া রক্ত যদি সার্কুলেশন না হয় সে ক্ষেত্রে আস্তে আস্তে পেনিসের ভেতরে ব্লাড কমে পেনিস চিকন হয়ে যায়।
এমন আরো টিপস পেতে ভিজিট করুনঃলাইক স্পিস ওয়েবসাইটে
পেনিসের ব্লাড সার্ভিসিং ঠিক রাখতে আপনাদের হোমিওপ্যাথিক চিকিৎসা পাশাপাশি আপনাদের হরমোন এবং হরমোনের ব্যালেন্সটা ঠিক রাখতে যে খাবার সেগুলো খেতে হবে এবং হোমিওপ্যাথিক চিকিৎসার মাধ্যমে আপনার পেনিসের ব্লাড সার্কুলেশনটা ঠিক রাখতে পারবেন। এবং পর্যাপ্ত ব্লাড সার্কুলেশন ঠিক রাখলে আপনার পেনিস টা মোটা তাজা এবং স্বাস্থ্যবান হবে।আশা করি বুঝতে পেরেছেন পুরুষত্বহীনতার হোমিও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত।

লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান

দেখা যাচ্ছে যে যাদের হাইপারটেনশন আছে বা ডায়াবেটিস আছে এবং হরমোনাল সমস্যা আছে তাদের এই লিঙ্গ উত্থান জনিত সমস্যা বেশি হয়ে থাকে। এছাড়া যাদের ঘুম কম হয় বা টেনসনে থাকে তাদের এ ধরনের সমস্যা হতে পারে। এই ব্যাপারগুলো সমাধানের জন্য ওষুধ এবং কিছু থেরাপি দেওয়া হয়। যেমন এখন পি – শট এসেছে। পি – শট নতুন একটা পদ্ধতি যেটার মাধ্যমে আমরা সরাসরি ওষুধ লিঙ্গে প্রবেশ করায়।
যার ফলে যে ফ্যাক্টর গুলা থাকে সেগুলো একটিভ হয় এবং লিঙ্গের মাসলগুলো শক্ত হয়। এবং ব্লাড সার্কুলেশন যে সমস্যাটি সেগুলো অনেকটা সমাধান হয়ে যাই। যার ফলে দেখা যাচ্ছে যে দুর্বল লিঙ্গ যাদের সেগুলো আবার আস্তে আস্তে স্বাভাবিক পর্যায়ে ফিরে আসতে শুরু করে।আশা করি আপনি বুঝতে পেরেছেন লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান করার উপায়।

লিংগ নিস্তেজ হলে কি করব

পুরুষের একটি জটিল সমস্যা হলো লিংগ নিস্তেজ হয়ে যাওয়া।তাই আমি আজকে আপনাদের জানাবো লিংগ নিস্তেজ হলে কি করব।ত চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক লিংগ নিস্তেজ হলে কি করব। স্ত্রীকে অনুরোধ করতে হবে সে যেন আপনার লিঙ্গ বা যৌনাঙ্গ যেন স্পর্শ করে। স্পর্শ করলে এই লিঙ্গটা আবার শক্ত হয়ে যাবে।স্বাভাবিক বা একদম সহজ পরামর্শ যেহেতু আপনি নতুন বিবাহিত যদি খাবারের তালিকা ঠিক না থাকে তাহলে ঠিক করে নিতে হবে।
সাপ্লিমেন্ট জাতীয় কিছু ওষুধ প্রাথমিকভাবে আপনাকে কয়েক মাস খেতে হবে। জিন ট্যাবলেট মাল্টিভিটামিন জিনসিন ক্যাপসুল অথবা নিকটস্থল চিকিৎসক যদি হাতের কাছে থাকে চিকিৎসক যদি পরীক্ষা করে দেখে আপনার কোন সমস্যা নাই বা ব্লাড সার্কুলেশন টা কম হচ্ছে মস্তিষ্ক থেকে উদ্দীপনা কম আসতেছে এজন্য কিছু ওষুধ পাওয়া যায়। যেমন এলোপিতিকিয়া ফাটানাফিল বা সিল্ডেনাফিল বলে থাকি। এটা কিছুদিন খাওয়া যেতে পারে।
তবে আপনাকে নিয়মিত ফুলফ করতে হবে। কারণ এখানে সাইডএফেক্ট বা পার্শ্ববর্তী কিয়া রয়েছে। এটা নিজে নিজে না খাওয়া কারণ এই জন্য একজন চিকিৎসক আপনার তত্ত্বাবধান থাকা দরকার কারণ হুট করে একটা সমস্যা পড়ে গেলে পরবর্তী আরো বেশি সমস্যা হবে। এই দুইটা কাজ করলে আপনি এই সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।আশা করি বুঝতে পেরেছেন লিংগ নিস্তেজ হলে কি করব।

শেষকথা-লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ 

প্রিয় পাঠক আপনি এতক্ষণ পড়ছিলেন লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এ সম্পর্কে বিস্তারিত।আশা করি আমার এই পোস্টটি পড়ে আপনার উপকার হবে।আমার এই পোস্টটি আপনার ভালো লাগলে আপনার বন্ধদের কাছে শেয়ার করতে পারেন।আর যদি নতুন কোনো বিষয়ে তথ্য জানতে চান তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন।আমার এই ওয়েবসাইডে প্রতিদিন তথ্য প্রযুক্তি,লাইফ স্টাইল, শিক্ষা, স্বাস্থ্য-চিকিৎসা,আইন কানুন,প্রবাসি তথ্য ও ইসলামিক বিষয় নিয়ে বাংলা ব্লগ পোস্ট বা আর্টিকেল লেখা হয়।এতক্ষণ  আমার এই পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

2 thoughts on “লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ এ সম্পর্কে বিস্তারিত জানুন”

Leave a Comment