লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত জেনে নিন

প্রিয় পাঠক আপনি কি লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত জানতে চাচ্ছেন।তাহলে আমার আজকের এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন।আজকের এই আর্টিকেলের মূল বিষয় হচ্ছে লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত।ত চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত।

লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত জেনে নিন
আরো জানতে পারবেন আগা মোটা গোরা চিকন হলে করনীয় এবং লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান।তাই শেষ পর্যন্ত পড়ার জন্য অনুরোধ রইল।

পেজ সূচি পত্রঃলিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত জেনে নিন

লিংগ চিকন হওয়ার কারণ

একজন পুরুষের মূল শক্তি হলো তার লিংগ।এই লিংগ যদি আপনার সমস্যা থাকে।তাহলে আপনি অনেক সমস্যাতে ভূগবেন।তাই আমি আজকে আপনাদের জানাবো লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত।লিংগ চিকন হওয়ার কারণ হলো অতিরিক্ত হস্তমৈথন।বর্তমানে যুবকদের উপরে এটার প্রভাব অনেক বেশি।এটার কারণে যুবকদের যৌন শক্তি কমে যায়। হস্তমৈথুন করার কারণে লিঙ্গে অনেকটা চাপ পড়ে। এতে লিঙ্গের অনেক ক্ষতি হয়।
লিঙ্গের কোষ গুলো মরে যায়।তার কারণে লিংগ আস্তে আস্তে চিকন হয়ে যায়। হস্তমৈথুন করা ইসলামের দিক দিয়ে একদম হারাম। আপনি যদি মুসলমান হয়ে থাকেন তাহলে এটা থেকে একদম বিরত থাকতে হবে। কেননা একদিকে পরকালের শাস্তির জন্য এবং বিবাহিত জীবন অসুখের কথা ভেবে আপনাকে হস্তমৈথুন করা বাদ দিতে হবে। আপনার যদি হস্তমৈথুন করার অভ্যাস থাকে তাহলে সেটা একদম পরিহার করুন। কেননা লিংগ চিকন হওয়ার কারণ গুলোর মধ্যে সবচেয়ে প্রধান কারণটি হল হস্তমৈথুন করা।
তাহলে আপনি নিশ্চয়ই বুঝতে পারছেন এটা কতটা জরুরি। তাছাড়া লিংগ চিকন হওয়ার পাশাপাশি আপনার নানা রকম রোগ দেখা দিতে পারে হস্তমৈথুন করার কারণে। তার ভেতরে কিছু উল্লেখযোগ্য হলো আগা মোটা গোরা চিকন হতে পারে,লিংগ উত্থান সমস্যা, অতিরিক্ত হস্তমৈথনের কারণে আপনার লিঙ্গ অকেজো হয়ে যেতে পারে। প্রিয় পাঠক আপনার যদি অভ্যাস থাকে তাহলে নিজেকে আস্তে আস্তে এই পাপ এবং খারাপ কাজ থেকে নিজেকে বিরত রাখুন। আশা করি বুঝতে পেরেছেন লিংগ চিকন হওয়ার কারণ।

পুরুষাঙ্গ ছোট হলে করনীয়

আপনারা অনেকেই জানতে চান পুরুষাঙ্গ ছোট হলে করনীয় কি।তাই আমি আজকে আপনাদের জানাবো পুরুষাঙ্গ ছোট হলে করনীয় কি।ত চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক পুরুষাঙ্গ ছোট হলে করনীয় গুলো।পুরুষাঙ্গ ছোট নিয়ে অনেক পুরুষ দুশ্চিন্তায় ভুগে। আসলেই কি পুরুষাঙ্গের ছোট কিংবা বড় এটা নিয়ে দুশ্চিন্তার কোন ব্যাপার আছে কিনা চলুন সে ব্যাপারে একটু বিস্তারিত জেনে নেওয়া যাক। সাধারণত পুরুষদের চার থেকে পাঁচ ইঞ্চি লিঙ্গ সাইজ স্বাভাবিক।
তবে আপনার যদি ৪ ইঞ্চির ছোট থাকে তবে তেমন সমস্যা নেই। বিশেষজ্ঞরা মনে করেন সহবাসের সময় লিঙ্গর সাইজ ছোট বড় এটা তেমন গুরুত্বপূর্ণ না। একজন পুরুষের তার স্ত্রীর সঙ্গে সহবাস করার জন্য মূল গুরুত্বপূর্ণ বিষয় হলো সে শারীরিকভাবে সুস্থ কিনা। আবার অনেকের মনের প্রশ্ন লিঙ্গ সাইজ যদি ছোট হয় তবে তা বড় করা যায় কিনা। এর প্রশ্নের উত্তরে আমি বলব না লিঙ্গ বড় করা যায় না। সার্জারির মাধ্যমে লিংগ বড় করা যায়।
তবে এটাতে অনেক ঝুঁকিপূর্ণ রয়েছে। তাই আমি বলব এটা থেকে আপনি নিজেকে বিরত রাখবেন। মনে রাখবেন লিঙ্গ বড় করার জন্য কোন প্রকার হারবাল কিংবা কোন প্রকার মেডিসিন সেবন করবেন না। এটা করে আপনার শরীরে অনেক সাইটিইফেক্ট পড়তে পারে। একজন পুরুষের তার লিঙ্গ অনেকটা দামি অংশ। সেজন্য এটা চিকিৎসা ভালোমতো নিবেন। আবার আপনার বয়সের অনুসারে লিঙ্গর সাইজ ছোট থেকে বড় হবে। সাধারণত ১২ থেকে ১৮ বছর বয়স পর্যন্ত লিঙ্গের সাইজ পরিবর্তন হয়।
তারপর থেকে পরিবর্তন হলেও হালকা পরিমাণ। তবে আপনার বয়স বাড়ার সঙ্গে সঙ্গে লিঙ্গ হয় বাম দিকে কিংবা ডান দিকে বাঁকা হয়ে যেতে পারে। তবে সবশেষে একটা কথাই বলব আপনাদের যে লিঙ্গ সাইজ ছোট কিংবা বড় হলে এটা নিয়ে দুশ্চিন্তা করার কোন দরকার নেই। আপনি যদি এটা নিয়ে দুশ্চিন্তা করেন তাহলে তা শুধু বোকামি হবে।আশা করি বুঝতে পেরেছেন পুরুষাঙ্গ ছোট হলে করনীয়।

আগা মোটা গোরা চিকন হলে করনীয়

আপনারা অনেকই গুগলে সার্চ দিয়ে থাকেন আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি।তাই আমি আজকে এই আর্টিকেল এ আপনাদের জানাবো আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি।তাই আর র্দুচিন্তা না করে মন দিয়ে আমার এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়বেন।প্রিয় পাঠক আগা মোটা গোরা চিকন হবার মূল কারণ হলো অতিরিক্ত হস্তমৈথুন। অনেক পুরুষ দিনে তিন থেকে চার বার হস্তমৈথুন করে এর কারণে তার লিঙ্গ আগা মোটা গোরা চিকন হয়ে যায়।
এটার কারণে একটি পুরুষ মানসিকভাবে এবং শারীরিকভাবে অসুস্থবোধ অনুভব করে।যারা অবিবাহিত তারা বিবাহ করতে ভয় পায়। অপরদিকে যারা বিবাহিত তাদের শারীরিক মিলনে বাধাগ্রস্ত হয় কিংবা সহবাসের সময় দ্রুত বীর্যপাত হয়। এর ফলে সে তার স্ত্রীর কাছে লজ্জিত হয়ে থাকে। আবার হস্তমৈথুন করার ফলে লিঙ্গ শক্ত হয় না। এটার কারণে সে সহবাস করতে ভয় পায় কিংবা ইচ্ছুক নয়।
এবার আপনাদের জানাবো আগা মোটা গোরা চিকন হলে করনীয় কি।তাহলে আপনাদের প্রথমে জানাবো সর্বপ্রধান যে করণীয় তা হলো আপনাকে হস্তমৈথুন থেকে বিরত থাকতে হবে। আর আপনি যদি বিবাহিত পুরুষ হয়ে থাকেন তাহলে প্রথমে যেটি খেয়াল করতে হবে মিলনের সময় আপনার কোন সমস্যা দেখা দেয় কিনা যদি কোন প্রকার সমস্যা দেখা দেয়। যেমন ধরুন দ্রুত বীর্যপাত কিংবা লিঙ্গ শীতল হয়ে যাওয়া।
এরকম সমস্যা দেখা দিলে তার চিকিৎসা খুব সহজে আপনি নিতে পারবেন। আর যদি মিলনের সময় এমন কোন সমস্যা দেখা না দেয় তাহলে এটা এড়িয়ে চলুন। এবার জানাবো যারা অবিবাহিত তাদের যদি আগা মোটা গোরা চিকন হয় তাহলে তাদের করণীয় হলো খুব দ্রুত ডাক্তারে পরামর্শ নেওয়া। আশা করি বুঝতে পেরেছেন আগা মোটা গোরা চিকন হলে করনীয়।

লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান

প্রিয় পাঠক লিংগ উত্থান সমস্যার বর্তমানে অনেক পুরুষের মাঝে দেখা যায়।আর এটা নিয়ে তারা অনেক দুর্চিন্তা করে।তাই আমি তাদের জন্য আমার এই আর্টিকেলে আলোচনা করবো লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান।ত চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক আপনার যদি লিংগ উত্থান সমস্যা হয়ে থাকে।তবে তা কিভাবে ঘরোয়া সমাধান করবেন।
আপনার যদি উচ্চ রক্তচাপ থাকে কিংবা অনেকদিন যাবত ডায়াবেটিস থাকে তাহলে বিশেষজ্ঞের মতে লিংগ উত্থান সমস্যা দেখা দেয়।লিভারের সমস্যা অথবা কিডনির সমস্যার জন্য এই রোগটা হতে পারে।আবার রক্তনালী সমস্যার কারণেও হতে পারে যা বিবাহিত জীবনের জন্য অনেক বড় একটি সমস্যা।ত এবার জেনে নেওয়া যাক লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান আপনাকে প্রতিদিন ব্যায়াম করতে হবে।
তার পাশাপাশি আপনাকে প্রচুর পরিমাণে প্রোটিন খাবার খেতে হবে।তার পাশাপাশি আপনি খেজুর, কিসমিস, কাঠবাদাম, কাজুবাদাম, মধু, কালিজিরা খেতে পারেন। আশা করি নিয়মিত ভাবে আপনি ব্যায়াম করার পাশাপাশি এই খাবারগুলো খেতে পারেন তাহলে আপনার লিঙ্গ উত্থান সমস্যা দূর হবে। আশা করি বুঝতে পেরেছেন লিংগ উত্থান সমস্যার ঘরোয়া সমাধান।

শেষকথা-লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত

প্রিয় পাঠক আপনারা এতক্ষণ পড়ছিলেন লিংগ চিকন হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত।আশা করি আমার আজকের পোস্টটি পড়ে আপনার ভালো লাগবে।আমার এই পোস্টটি ভালো লাগলে আপনার বন্ধুদের কাছে শেয়ার করতে পারেন।আর যদি নতুন কোনো বিষয়ে যদি জানতে চান তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।কেননা আমার এই ওয়েবসাইডে প্রতিদিন তথ্য প্রযুক্তি,লাইফ স্টাইল, শিক্ষা,স্বাস্থ্য চিকিৎসা,আইন কানুন,প্রবাসি তথ্য ও ইসলামিক বিষয় নিয়ে বাংলা ব্লগ পোস্ট বা আর্টিকেল লেখা হয়।এতক্ষণ আমার পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।

Leave a Comment